Affiliate Marketing Businesses VS Sole Ownership/ অ্যাফিলিয়েট মার্কেটিং ব্যবসা VS একমাত্র মালিকানা

Affiliate Marketing Businesses VS Sole Ownership

Today, many of us want to leave our jobs and go to work for ourselves. However, the difference between those who want it and those that actually do it is staggering. Those that do make the attempt have two options open to them. Create their own sole proprietorship or create and affiliate marketing business. Both can be quite productive if they are successful.

Business requires a great deal of work despite the avenue you take. The more you’re put in the more you are likely to get back. However, the sole proprietorship requires much more time and commitment and a much greater degree of risk. Creating your own business is extremely difficult. Unless you have a unique idea that is marketable you are going to have competition with other businesses. You have to create strategies to attract customers away from the already well known businesses in your area and over to yours. If you succeed the rewards can be immense but if you fail you could loose everything.

Affiliate marketing businesses provide several advantages in this area. First, you are marketing products that are already in existence. Fairly known brands are not so hard to sell especially if the have a good reputation. Good and trusted products will attract customers much faster than something new and unknown. Affiliate marketing takes care of all of this for you.

Being a sole proprietor is incredibly risky. If your business fails like the vast majorities do your source of income has ended. Depending on how much debt your business had and how your financed the venture, you could loose much more than income.

Affiliate marketing takes the risk away. You paid according to how well you perform. You do not need to worry how the business is performing overall. You get your commission based on what you sell. Affiliate marketing businesses are usually well established so you don’t have to worry about them folding up at a moments notice.

Advertising is a huge part of any business. If you’re a sole proprietor, advertising depends on you. You have to have enough in your budget to hire someone or devise a campaign yourself. The first costs money and the latter requires a great deal of time.

With affiliate marketing, the advertising is taken care of for you. You’re usually given all you need in the form of leaflets, catalogs and other product information. You also likely given good advice on how best to sell the products. Affiliate marketing programs should try to help you as much as possible. They better you do the better they do.

Finally, many times you need support and advice when you run a business. If you’re a sole proprietor, you’ll have to hire out professionals for this. This runs into extra costs for your business. With affiliate marketing, there should be a representative on hand that you can contact for support and advice. This service is usually free to all members.

Business is tough no matter how you slice it. Either route you take will require hard work and dedication. However, if you want to work for yourself, why not join a program where most of the work is done for you. With affiliate marketing, the risk is taken away. This allows you time to concentrate on what needs to be done. Making profits and creating your business.

Affiliate Marketing Businesses VS Sole Ownership

Bangla version:

আজ, আমাদের মধ্যে অনেকেই আমাদের চাকরিতে ফিরে যেতে চাই এবং নিজেদের জন্য কাজ করতে চাই। যাইহোক, যারা এটি চায় এবং যারা আসলে এটি করে তাদের মধ্যে পার্থক্য বিস্ময়কর। যারা চেষ্টা করে তাদের জন্য দুটি বিকল্প খোলা আছে। তাদের নিজস্ব একক মালিকানা তৈরি করুন বা তৈরি করুন এবং অ্যাফিলিয়েট মার্কেটিং ব্যবসা করুন। তারা সফল হলে উভয়ই বেশ ফলপ্রসূ হতে পারে।

আপনি যে পথটি গ্রহণ করেন তা সত্ত্বেও ব্যবসার জন্য প্রচুর কাজের প্রয়োজন। আপনি যত বেশি প্রবেশ করবেন তত বেশি আপনার ফিরে আসার সম্ভাবনা রয়েছে। যাইহোক, একমাত্র মালিকানার জন্য অনেক বেশি সময় এবং প্রতিশ্রুতি এবং অনেক বেশি ঝুঁকি প্রয়োজন। আপনার নিজের ব্যবসা তৈরি করা অত্যন্ত কঠিন। যদি না আপনার কাছে একটি অনন্য ধারণা থাকে যা বিপণনযোগ্য, আপনি অন্যান্য ব্যবসার সাথে প্রতিযোগিতা করতে যাচ্ছেন। আপনার এলাকায় ইতিমধ্যে পরিচিত ব্যবসা থেকে দূরে এবং আপনার কাছে গ্রাহকদের আকর্ষণ করার জন্য আপনাকে কৌশল তৈরি করতে হবে। আপনি সফল হলে পুরষ্কার অপরিমেয় হতে পারে কিন্তু আপনি ব্যর্থ হলে আপনি সবকিছু হারাতে পারেন.

অ্যাফিলিয়েট মার্কেটিং ব্যবসা এই এলাকায় বিভিন্ন সুবিধা প্রদান করে। প্রথমত, আপনি এমন পণ্য বিপণন করছেন যা ইতিমধ্যেই বিদ্যমান। মোটামুটি পরিচিত ব্র্যান্ডগুলি বিক্রি করা এত কঠিন নয় বিশেষ করে যদি তাদের একটি ভাল খ্যাতি থাকে। ভাল এবং বিশ্বস্ত পণ্য নতুন এবং অজানা কিছু থেকে অনেক দ্রুত গ্রাহকদের আকর্ষণ করবে। অ্যাফিলিয়েট মার্কেটিং আপনার জন্য এই সমস্ত যত্ন নেয়।

একমাত্র মালিক হওয়া অবিশ্বাস্যভাবে ঝুঁকিপূর্ণ। আপনার ব্যবসা যদি বিশাল সংখ্যাগরিষ্ঠের মতো ব্যর্থ হয় তবে আপনার আয়ের উত্স শেষ হয়ে গেছে। আপনার ব্যবসার কতটা ঋণ ছিল এবং আপনি কীভাবে উদ্যোগটিকে অর্থায়ন করেছেন তার উপর নির্ভর করে, আপনি আয়ের চেয়ে অনেক বেশি হারাতে পারেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং ঝুঁকি সরিয়ে নেয়। আপনি কতটা ভালো পারফর্ম করেছেন সেই অনুযায়ী আপনি অর্থ প্রদান করেছেন। ব্যবসা সামগ্রিকভাবে কিভাবে পারফর্ম করছে আপনাকে চিন্তা করার দরকার নেই। আপনি যা বিক্রি করেন তার উপর ভিত্তি করে আপনি আপনার কমিশন পাবেন। অ্যাফিলিয়েট মার্কেটিং ব্যবসাগুলি সাধারণত ভালভাবে প্রতিষ্ঠিত হয় তাই আপনাকে কিছুক্ষণের নোটিশে সেগুলি ভাঁজ করার বিষয়ে চিন্তা করতে হবে না।

বিজ্ঞাপন যে কোনো ব্যবসার একটি বিশাল অংশ। আপনি যদি একমাত্র মালিক হন, বিজ্ঞাপন আপনার উপর নির্ভর করে। কাউকে নিয়োগ দিতে বা নিজে একটি প্রচারণা তৈরি করার জন্য আপনার বাজেটে যথেষ্ট পরিমাণ থাকতে হবে। প্রথমটির জন্য অর্থ খরচ হয় এবং পরেরটির জন্য প্রচুর সময় লাগে।

অ্যাফিলিয়েট মার্কেটিং এর সাথে, আপনার জন্য বিজ্ঞাপনের যত্ন নেওয়া হয়। আপনাকে সাধারণত লিফলেট, ক্যাটালগ এবং অন্যান্য পণ্যের তথ্যের আকারে আপনার যা প্রয়োজন তা দেওয়া হয়। আপনি সম্ভবত পণ্য বিক্রি কিভাবে সবচেয়ে ভাল পরামর্শ দিয়েছেন. অ্যাফিলিয়েট মার্কেটিং প্রোগ্রামগুলি আপনাকে যতটা সম্ভব সাহায্য করার চেষ্টা করা উচিত। তারা ভাল আপনি ভাল তারা কি.

অবশেষে, আপনি যখন ব্যবসা চালান তখন অনেক সময় আপনার সমর্থন এবং পরামর্শের প্রয়োজন হয়। আপনি যদি একমাত্র মালিক হন তবে আপনাকে এর জন্য পেশাদারদের নিয়োগ করতে হবে। এটি আপনার ব্যবসার জন্য অতিরিক্ত খরচের মধ্যে চলে। অ্যাফিলিয়েট মার্কেটিং এর সাথে, একজন প্রতিনিধি থাকা উচিত যার সাথে আপনি সহায়তা এবং পরামর্শের জন্য যোগাযোগ করতে পারেন। এই পরিষেবাটি সাধারণত সমস্ত সদস্যদের জন্য বিনামূল্যে।

আপনি এটিকে যেভাবে টুকরো টুকরো করেন না কেন ব্যবসা কঠিন। আপনি যে রুটটি গ্রহণ করেন তাতে কঠোর পরিশ্রম এবং উত্সর্গের প্রয়োজন হবে। যাইহোক, আপনি যদি নিজের জন্য কাজ করতে চান তবে কেন এমন একটি প্রোগ্রামে যোগ দেবেন না যেখানে বেশিরভাগ কাজ আপনার জন্য করা হয়। অধিভুক্ত বিপণন সঙ্গে, ঝুঁকি দূরে নেওয়া হয়. এটি আপনাকে যা করা দরকার তাতে মনোনিবেশ করার জন্য সময় দেয়। লাভ করা এবং আপনার ব্যবসা তৈরি করা.

Affiliate Marketing Businesses VS Sole Ownership

Leave a Comment