Choosing A Valuable Home Based Business/ একটি মূল্যবান হোম ভিত্তিক ব্যবসা নির্বাচন করা

For someone thinking about a home based business, there are numerous concerns to deal with. Perhaps the most pertinent one, and the one that should be asked first, is what type of home business to choose.

Obviously, the benefits to working at home are having a flexible schedule and making money for yourself – maybe even becoming a multi-millionaire on your own! But which business venue will get you there? Here are some tips for choosing a profitable home based business.

1. Scout out your options: With the rapid influx of people starting their own businesses on the Internet, there has been a steady rise in the amount of content online about home based businesses. If you are patient enough to sift through the junk, there are some gems out there. Also, check out these titles in your local bookstore: The Best Home Businesses for the 21st Century, 101 Internet Businesses You Can Start From Home, and Getting Rich in Your Underwear: How to Start and Run a Profitable Home-Based Business.

2. Be introspective: When attempting to decide which home based business option is for you, think about your past work-related experiences. Make a list of what you enjoyed, what you definitely don’t want to do again, and what you are good at. Practically any job can be turned into a work at home job – for instance, many secretaries and administrative assistants have taken on the opportunity to work from home by becoming “virtual assistants” who perform freelance administrative tasks from home.

3. Be realistic: Take into consideration the amount of space that is in your home, and whether or not it is a practical area from which to run your specific business. Also, be realistic about startup costs, and get in touch with a local agent to review insurance plans that will protect you and your bourgeoning business.

কেউ একটি হোম ভিত্তিক ব্যবসা সম্পর্কে চিন্তা, মোকাবেলা করার জন্য অসংখ্য উদ্বেগ আছে. সম্ভবত সবচেয়ে প্রাসঙ্গিক, এবং যেটি প্রথমে জিজ্ঞাসা করা উচিত, তা হল কোন ধরণের হোম ব্যবসা বেছে নেওয়া।

স্পষ্টতই, বাড়িতে কাজ করার সুবিধা হল একটি নমনীয় সময়সূচী থাকা এবং নিজের জন্য অর্থোপার্জন – এমনকি নিজে থেকেই বহু-মিলিয়নিয়ার হয়ে উঠতে পারে! কিন্তু কোন ব্যবসার স্থান আপনাকে সেখানে পাবে? একটি লাভজনক গৃহভিত্তিক ব্যবসা বেছে নেওয়ার জন্য এখানে কিছু টিপস রয়েছে।

  1. আপনার বিকল্পগুলি খুঁজে বের করুন: ইন্টারনেটে তাদের নিজস্ব ব্যবসা শুরু করার জন্য লোকেদের দ্রুত প্রবাহের সাথে, গৃহভিত্তিক ব্যবসা সম্পর্কে অনলাইনে সামগ্রীর পরিমাণে ক্রমাগত বৃদ্ধি ঘটেছে৷ আপনি যদি আবর্জনার মধ্য দিয়ে চালনা করার জন্য যথেষ্ট ধৈর্যশীল হন তবে সেখানে কিছু রত্ন রয়েছে। এছাড়াও, আপনার স্থানীয় বইয়ের দোকানে এই শিরোনামগুলি দেখুন: 21 শতকের জন্য সেরা হোম ব্যবসা, 101টি ইন্টারনেট ব্যবসা যা আপনি বাড়ি থেকে শুরু করতে পারেন এবং আপনার অন্তর্বাসে সমৃদ্ধ হওয়া: কীভাবে একটি লাভজনক হোম-ভিত্তিক ব্যবসা শুরু করবেন এবং চালাবেন৷
  2. অন্তর্মুখী হোন: কোন হোম ভিত্তিক ব্যবসার বিকল্প আপনার জন্য তা সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করার সময়, আপনার অতীতের কাজ-সম্পর্কিত অভিজ্ঞতা সম্পর্কে চিন্তা করুন। আপনি কী উপভোগ করেছেন, আপনি অবশ্যই আবার কী করতে চান না এবং আপনি কী ভালো করেছেন তার একটি তালিকা তৈরি করুন। কার্যত যেকোন কাজকে বাড়ির কাজে পরিণত করা যেতে পারে – উদাহরণস্বরূপ, অনেক সচিব এবং প্রশাসনিক সহকারীরা “ভার্চুয়াল সহকারী” হয়ে বাড়ি থেকে কাজ করার সুযোগ গ্রহণ করেছেন যারা বাড়িতে থেকে ফ্রিল্যান্স প্রশাসনিক কাজগুলি সম্পাদন করে।
  3. বাস্তববাদী হোন: আপনার বাড়িতে যে পরিমাণ জায়গা আছে এবং এটি একটি ব্যবহারিক ক্ষেত্র যা থেকে আপনার নির্দিষ্ট ব্যবসা চালানোর জন্য তা বিবেচনা করুন। এছাড়াও, প্রারম্ভিক খরচ সম্পর্কে বাস্তববাদী হন এবং বীমা পরিকল্পনাগুলি পর্যালোচনা করতে স্থানীয় এজেন্টের সাথে যোগাযোগ করুন যা আপনাকে এবং আপনার বুর্জনিং ব্যবসাকে রক্ষা করবে।

Leave a Comment